ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

কৈয়ারবিল বিএনপি নেতা সেলিম নেওয়াজ চৌধুরীর মৃত্যুতে সালাহউদ্দিন আহমদের শোক

বার্তা পরিবেশক ::  চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম নেওয়াজ চৌধুরী (৬৭) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ।

আজ (২১ সেপ্টেম্বও ২০২৩ ইং) ভারতের মেঘালয় রাজ্যের সিলং থেকে ই-মেইলে পাঠানো এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন। বিবৃতিতে তিনি উল্লেখ করেন, মরহুম সেলিম নেওয়াজ চৌধুরী বিএনপির একজন কর্মীবান্ধব বিশ্বস্থ ও একনিষ্ট বিএনপি নেতা ছিলেন। ইউনিয়ন বিএনপির সাংগঠনিক প্রসারে সেলিম নেওয়াজ চৌধুরীর অবদান অনস্বীকার্য উল্লেখ করে তিনি বলেন চকরিয়ার বিএনপি পরিবার একজন পরিশ্রমি বিশ্বস্থ বন্ধুকে হারাল। বিবৃতিতে তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
উল্লেখ্য বিএনপি নেতা সেলিম নেওয়াজ চৌধুরী আজ (২১ সেপ্টেম্বর, ২০২৩) সকালে কিডনিজনিত রোগে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি নাতনী সহ অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর তার পারিবারিক মসজিদ মাঠে জানাজা অনুষ্টিত হয়।

পাঠকের মতামত: